আক্ষেপ
- মহিউদ্দিন মহীয়ার ৩০-০৪-২০২৪

মাগো তুমি কোথায়
তোমায় দেখতে মন চাই আমার
তোমায় না দেখলে
মন রয়না আমার ঘরে
তোমায় না দেখলে
বক ধরপর করে

মাগো তুমি কোথায়
রয়েছে কত দূরে
তুমি এস আমার কাছে
তোমায় দেখবো মন ভরে
তুমি দেখবে এ হৃদয়ের ব্যাথা গুলো
রয়েছে কত যত্নে পরে

তুমি ছাড়া দুনয়নে
কিছু দেখিনা
তুমি বিনে বক ভরে
নিশ্বাস পাই না
তাইতো ডাকি আমি
তুমি যে আমার জননী

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।